বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনটে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় স্কুলছাত্রসহ ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অপর এক মোটরসাইকেল আরোহী। তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে শুক্রবার ধুনট উপজেলার ধুনট-চিকাশী সড়কের পূর্ব গুয়াডহরী এলাকায়। নিহতরা হলেন, সারব্যবসায়ী ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের বড় চাপড়া গ্রামের মৃত খোকা সরকারের ছেলে রায়হান সরকার (৩৩) ও অপর জন একই উপজেলার গোসাইবাড়ি এলাকার মৃত মঞ্জুর ছেলে এবং গোসাইবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মাহী (১৪)। আহতের নাম আলম (২০)।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে দিয়ে পুলিশ জানান, শুক্রবার সকালে আনুমানিক পৌনে ১১টার দিকে নিহত রায়হান সরকার ও আলম পিকনিকের গোসতো কেনার জন্য বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে গোসাইবাড়ি বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তাদের মোটরসাইকেলটি ধুনট-চিকাশী সড়কের পূর্ব গুয়াডহরী গ্রামে ঈদগাহ মাঠের কাছে পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একই সময়ে বিপরীত দিক থেকে আসা ধুনটগামী স্কুলছাত্র মাহীর মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রায়হান, মাহী ও আলম গুরুতর আহন হন।
এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টার দিকে রায়হান ও মাহী মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন আলমের অবস্থা আশক্সকাজনক ।