এফএনএস: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভ‚ঁইয়াকে দ্বিতীয় দফায় দশদিনের রিমান্ড দিয়েছেন আদালত। গতকাল শুক্রবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিদার হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৩ সহকারী পুলিশ কমিশনার বেলায়েত হোসেন অস্ত্র ও মাদক মামলায় খালেদের দশ দিন করে বিশ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত দুই মামলায় পাঁচ দিন করে দশ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১৯ সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার অস্ত্র মামলায় তার বিরুদ্ধে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। একইসঙ্গে মাদক মামলায় তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহেনুর ইসলাম।
এর আগে রাত সাড়ে ৮টার দিকে তাকে আদালতে হাজির করে অস্ত্র ও মাদকের দুই মামলায় সাতদিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পৃথক আদালত শুনানি শেষে দুই মামলায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন রাজধানীতে অবৈধভাবে ক্যাসিনো পরিচালনা করার অভিযোগে গ্রেফতার এই যুবলীগ নেতার বিরুদ্ধে। গুলশান থানার ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন, তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র মামলায় সাতদিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।