সোনালী ডেস্ক: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড.নাসির উদ্দীন কর্তৃক বিশ্ববিদ্যালয়ের অর্থ তছরূপ, প্রসাশনিক কাজে অনিয়ম, দুর্নীতি, শিক্ষার্থীদের সাথে অসদাচরণের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে শিক্ষার্থীরা আন্দোলন করে আসছে। কিন্তু ভিসি তার বিরুদ্ধে আনিত এসব অভিযোগ অস্বীকার করার পাশাপাশি আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার অপপ্রয়াস চালিয়ে আসছেন।
বাংলাদেশ ছাত্রমৈত্রী নেতৃবৃন্দ এ অপপ্রয়াসের নিন্দা জানিয়েছেন। একই সাথে ভিসির অনুগত বহিরাগত সন্ত্রাসী দিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলায় ২০ শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন নেতৃবৃন্দ ।
গতকাল রোববার বাংলাদেশ ছাত্রমৈত্রীর সভাপতি ফারুক আহমেদ রুবেল ও সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল এক যুক্ত বিবৃতিতে বলেন, ভিসির প্রসাশনিক অনিয়ম, দুর্নীতি ও শিক্ষার্থী হয়রানির প্রতিবাদে শিক্ষার্থীদের যে আন্দোলন চলছে তা যৌক্তিক। তারা আরও বলেন, আন্দোলনকে প্রতিহত করতে বহিরাগতদের দিয়ে হামলা করিয়ে ভিসি কলঙ্কজনক অধ্যায় সূচনা করেছেন, যা বিশ্ববিদ্যালয় ও শিক্ষক সমাজের ভাবমূর্তিকে ক্ষুণœ করেছে। আমরা এই হামলার হুকুমদাতা হিসেবে ভিসির অপসারণ দাবি করি।