এফএনএস: টেলিভিশন টকশোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সভাপতি মো. রবিউল হোসেন রুবেল। গতকাল রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজের আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। আদালত মামলটি গ্রহণ করেছেন।
মামলার বাদী জেলা ছাত্রলীগের সভাপতি মো. রবিউল হোসেন রুবেল লিখিত অভিযোগে বলেন, শামসুজ্জামান দুদু একাধিক জ¦ালাও-পোড়াও মামলার চিহ্নিত আসামি। তিনি গত ১৬ সেপ্টেম্বর রাতে বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজে ছাত্রদল থেকে কাউন্সিল বিএনপির ভাবনা শীর্ষক টকশোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। তিনি বলেছেন, যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, সেভাবে শেখ হাসিনার বিদায় হবে। তার এই বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত আছে। মামলার বাদী জেলা ছাত্রলীগের সভাপতি আদালতের কাছে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাশা করেছেন।
মামলার আইনজীবী অ্যাডভোকেট মো. একরাম হোসেন ডালিম বলেন, দুদু রাষ্ট্রদ্রোহিতা করেছে। তার বিরুদ্ধে বিজ্ঞ আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করবে বলে আশা করছি।