স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা ও নগরজুড়ে মাদকবিরোধী অভিযান চালিয়ে শতাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্যও। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস ও জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
আরএমপির মুখপাত্র জানান, শুক্রবার রাতভর অভিযান চালিয়ে তাদের ১২ থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ৭৬ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে নগরীর বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ১২ জন, চন্দ্রিমা থানা ৭ জন, মতিহার থানা ১১ জন, কাটাখালি থানা ৭, বেলপুকুর থানা ৫, শাহমখদুম থানা ৩, এয়ারপোর্ট থানা ৫, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১, দামকুড়া থানা ৩ এবং ডিবি পুলিশ ২ জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে ১৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি। ২৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে মাদকদ্রব্যসহ। এছাড়া অন্যান্য অপরাধে আরও ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
এদিকে জেলা পুলিশের মুখপাত্র জানান, জেলার বিভিন্ন থানা পুলিশ ৩৬ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ২ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৩ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৫ জন ও বাঘা থানা ১১ জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে ২৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি। ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে মাদকদ্রব্যসহ। পুলিশের এ দুই কর্মকর্তা জানান, অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেওয়া হয়েছে।