স্টাফ রিপোর্টার: শেষ হয়েছে দুই দিনব্যাপী রাজশাহী গ্রীষ্মকালীন উপ-আঞ্চলিক ক্রীড়া প্রতিযোগিতা। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় নগরীর হাজী মুহাম্মদ মহসীন সরকারি উচ্চবিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এ ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিৰা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চ শিৰা রাজশাহী অঞ্চলের উপ-পরিচালক ও উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিৰা ক্রীড়া সমিতির সভাপতি ড. শরমিন ফেরদৌস চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা দেশের ভাবমূতি বিনষ্ট করতে তৎপর। দেশের যুব সমাজের মাঝে খেলাধুলাকে ছড়িয়ে দিয়ে বাংলাদেশরকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার স্বপ্ন বাস্তবায়ণে ভূমিকা রাখতে হবে। তিনি খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
উপ আঞ্চলিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিৰা ক্রীড়া সমিতির ৪৮তম গ্রীষ্মকালীন উপ-আঞ্চলিক ক্রীড়া প্রতিযোগিতায় রাজশাহী বিভাগের জেলা পর্যায়ের দলগুলোর চ্যাম্পিয়ন দলগুলো আগামীকাল শনিবার চাপা অঞ্চল ( রংপুর ও রাজশাহী) অঞ্চলের প্রতিযোগিতায় অংশ নেবে। এতে যারা চ্যাম্পিয়ন হবে আগামীতে সিলেটের অনুষ্ঠিতব্য জাতীয় পর্যায়ের খেলায় অংশ নেবে।
রাজশাহী মাধ্যমিক ও উচ্চ শিৰা রাজশাহী অঞ্চলের উপ-পরিচালক ও উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিৰা ক্রীড়া সমিতির সভাপতি ড. শরমিন ফেরদৌস চৌধুরীর সভাপতি হিসেবে সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। এতে রাজশাহী অঞ্চলের সহকারী বিদ্যালয় পরিদর্শক ও উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিৰা ক্রীড়া সমিতির সাধারণ সম্পাদক সাহাদৎ হোসেনসহ মাধ্যমিক ও উচ্চ শিৰা রাজশাহী অঞ্চলের জেলা শিৰা অফিসার ও রাজশাহীর সরকারি বেসরকারি কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।