স্টাফ রিপোর্টার: গতকাল বৃহস্পতিবার নগরীর বরেন্দ্র কলেজ মিলনায়তনে ইংলিশ ফর লাইফ এন্ড ক্যারিয়ার শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন (ডিবিওয়াইও)এর উদ্যোগে কর্মশালায় সংগঠনের আহ্বায়ক শাহিনুর ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব সাব্বির আহমেদের সার্বিক ব্যবস’াপনায় কর্মশালাটি পরিচালনা করেন প্রজেক্ট হেডওয়ে- ব্রিটিশ কাউন্সিল টেস্ট সেন্টার, রাজশাহী ও খুলনার প্রতিষ্ঠাতা ও মাস্টার ট্রেনার পল বিশ্বাস। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন রাজশাহী বরেন্দ্র কলেজের অধ্যক্ষ আলমগীর মো: আব্দুল মালেক।
কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক তসলিমা খাতুন, ইংরেজি বিভাগের প্রভাষক ইফাত আরা রাকা ও রাহুল ইসলাম র্বহুল, এনটিভি রাজশাহীর ব্যুরো প্রধান শ.ম. সাজু, এস.টিভি বাংলা রাজশাহীর স্টাফ রিপোর্টার মীর তোফায়েল হোসেন। কর্মশালায় ডিবিওয়াইও’র পক্ষ থেকে অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
কর্মশালায় উপসি’ত ছিলেন ডিবিওয়াইও’র সদস্য সঞ্জিত কুমার, আমিনুল ইসলাম, আসিফ সিদ্দিকী, সামিরা ইয়াসমিন, তাহেরা সুলতানা, রিপন পারভেজ, সাবিহা তাজমীন, জোবাইদা আহমেদ, জাকারিয়া হোসেন স্বাধীন, রিয়াজুল ইসলাম, সৌরভসহ বরেন্দ্র কলেজের শতাধিক শিক্ষার্থী উপসি’ত ছিলেন।