সোনালী ডেস্ক: নওগাঁ সদর ও পাবনার ভাঙ্গুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে।
নওগাঁ প্রতিনিধি জানান, সোমবার আনুমানিক সকাল ১০টার সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগঁ সদরের হাপানিয়া বাজার এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি নওগাঁ সদর উপজেলার একডালা গ্রামের মৃত ওয়ায়েদ আলীর ছেলে হামিদুল হক (৬০)। স্থানীয়রা জানায়, হামিদুল রাসত্মার পাশ দিয়ে যাওয়ার সময় ঘাতক ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, স্থানীয়রা সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে।
ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার ভাঙ্গুড়ায় ব্যাটারিচালিত অটোর ধাক্কায় বৃষ্টি (৫) নামের এক শিশু নিহত হয়েছে। সোমবার দুপুরের দিকে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামের এ ঘটনা ঘটে। নিহত বৃষ্টি ঐ গ্রামের বাবুর কন্যা।
পুলিশ জানায়, ভাঙ্গুড়া-রাঙ্গালিয়া ডিপ টিউবয়েল সংযোগ সড়কের বাবুর বাড়ির সামনে বৃষ্টি খেলা করছিল। এমন সময় ভাঙ্গুড়া থেকে রাঙ্গালিয়াগামী একটি অটো তাকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে বৃষ্টি রাসত্মার পাশে ছিটকে পড়ে যায়। মুমূর্ষু অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। গাড়িটির ড্রাইভার গাড়ি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করলে স্থানীয় জনতা গাড়ি ও ড্রাইভারকে আব্দুল মান্নানকে আটক করে। তিনি ভেড়ামারা চক্রপাড়া গ্রামের বাসিন্দা। অটো বোরাকের ধাক্কায় শিশু মৃত্যুর বিষয়টি স্বীকার করে ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।