স্পোর্টস ডেস্ক: জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামার্বজ্জামান এর সহধর্মিণী প্রয়াত জাহানারা জামানের নামে রাজশাহীতে ‘জাহানারা জামান স্মৃতি থ্রি এ সাইড বাস্কেটবল টুর্নামেন্টের’ আয়োজন করা হয়েছে।
আগামী ১৮ ও ১৯ সেপ্টেম্বর এই প্রতিযোগিতা জেলা মুক্তিযুদ্ধ স্টেডিয়ামস’ জিমনেসিয়ামে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টে ৮টি দল দুই গ্র্বপে বিভক্ত হয়ে রবীন লীগ পদ্ধতিতে প্রতিদ্বন্দ্বিতা করবে।
টুর্নামেন্টের উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে সিটি মেয়র এএইচএম খায়র্বজ্জামান লিটন উপসি’ত থাকবেন বলে আশা করা হচ্ছে।
এদিকে, এই প্রতিযোগিতা উপলৰে আজ জেলা ক্রীড়া সংস’ার সম্মেলন কৰে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে টুর্নামেন্টের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন- জেলা ক্রীড়া সংস’ার সহসভাপতি ডাবলু সরকার ও মো. লিয়াকত আলী, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ও জেলা ক্রীড়া সংস’ার যুগ্ম-সম্পাদক খায়র্বল আলম ফরহাদ।
উপসি’ত ছিলেন- জেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, যুগ্ম-সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, নির্বাহী সদস্য মাহমুদ জামাল, বাস্কেটবল সম্পাদক মোমিনুল আলম, হকি সম্পাদক তৌফিকুর রহমান রতন, খো খো সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক, উপজেলা ফুটবল সম্পাদক মুরাদুজ্জামান এলান ও মোজাম্মেল হক মোজামসহ অন্য সদস্যবৃন্দ উপসি’ত ছিলেন।