চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা গোন্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং সদর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস’ার সহযোগিতায় সোমবার বিকেলে পুরাতন জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় গোবরাতলা ইউপি বারোঘরিয়া ইউপিকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি সংরৰিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন। এ সময় উপসি’ত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোখলেশুর রহমান, রানিহাটি ইউপি চেয়ারম্যান মহসিন আলী, বারোঘরিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, মহারাজপুর ইউপি চেয়ারম্যান এজাবুল হক বুলি, সুন্দরপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, গোবরাতলা ইউপি চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু মিয়া, অনুপনগর ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম, শাহজাহানপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, দেবীনগর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বিশ্বাস প্রমুখ।