বাঘা ও চারঘাট প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্‌রিয়ার আলম এমপি বলেছেন, আমাদের সরকার যেভাবে দেশের উন্নয়ন করে চলেছেন তা বিগত কোন সরকার আমলে হয়নি। আমরা ২০২১ সালে মধ্যম আয় এবং ২০৪১ সালে উচ্চ আয়ের দেশ গড়ার প্রতিশ্রম্নতি দিয়েছি এবং সে লড়্গ্যে কাজও করছি। আমাদের লড়্গ্য, গ্রামকে শহরে পরিণত করা। সেজন্য আমরা শতভাগ বিদ্যুতায়নসহ গ্রামভিত্তিক নানা উন্নয়নমূলক প্রকল্প হাতে নিয়েছি।
শুক্রবার সকালে চারঘাট-বাঘা’র শেষ সীমানা রামচন্দ্রপুর আওতাধীন চারঘাট-২ (আড়ানী) ৩৩/১১ কেভি বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, আগামী বছর ১৭ মার্চ ভিন্ন আঙ্গিকে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালন করা হবে। এজন্য একটি কমিটি করা হয়েছে। সেখানে আমাকে রাখা হয়েছে। আমি মনে মনে প্রতিজ্ঞা করেছি, সেদিনের পর থেকে আমার নির্বাচনি এলাকা চারঘাট-বাঘায় মাদকের কোন শেকড় থাকবে না।
সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ পলস্নী বিদ্যুৎ বোর্ড রাজশাহী জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নাটোর পলস্নী বিদ্যুত সমিত-২ এর অতিরিক্ত মহাব্যবস্থাপক মমিনুল ইসলাম, চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক, বাঘা উপজেলার আড়ানী পৌরমেয়র মুক্তার আলী, ইউপি চেয়ারম্যান মনিরম্নজ্জামান মনি প্রমুখ।
সবশেষে পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফিতা কেটে চারঘাট-২ (আড়ানী) ৩৩/১১ কেভি (১০ এমভিএ) রামচন্দ্রপুরে বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন করেন।