স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৯৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ৩৮ এবং জেলা পুলিশ ৫৬ জনকে গ্রেপ্তার করেছে। গত বুধবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যনত্ম ২৪ ঘণ্টায় এদের গ্রেপ্তার করা হয়।
আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রম্নহুল কুদ্দুস ও জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম আলাদা আলাদা সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন।
আরএমপির বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ৪ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, দামকুড়া থানা ১ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে ১৫ জন ওয়ারেন্টভুক্ত আসামি। ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে মাদকসহ। এছাড়া অন্যান্য অপরাধে আরও ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
এদিকে জেলা পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোদাগাড়ী মডেল থানা ৯ জন, তানোর থানা ৭ জন, মোহনপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৯ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ৭ জন, চারঘাট মডেল থানা ৭ জন এবং বাঘা থানা ৯ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে ২৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি। এছাড়া ১৫ জনকে মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। আর মাদক সেবনকারী হিসেবে আরও ১৫ জনকে গ্রেপ্তার করা হয়।
আরএমপি এবং জেলা পুলিশের এই অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে। আর গ্রেপ্তার সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে পুলিশ জানিয়েছে।