বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রম্নয়েট) পঞ্চম সমাবর্তন আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সমাবর্তনে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি আব্দুল হামিদ। গতকাল বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের ২০০৯-১০ থেকে ২০১৪-১৫ শিড়্গাবর্ষ পর্যনত্ম বিএসসি, এমএসসি, এমফিল ও পিএইচডি ডিগ্রি অর্জনকারী শিড়্গার্থীরা এই সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন। সমাবর্তনে অংশগ্রহণের জন্য গ্রাজুয়েটদের ৪ হাজার ৫০০ টাকা দিয়ে অনলাইনে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের শেষ সময় নির্ধারণ করা হয়েছে ২৪ অক্টোবর তবে নিবন্ধন শুরম্নর তারিখ আগামী শনিবার সমাবর্তন আয়োজক কমিটির সভায় সিদ্ধানত্ম নেওয়া হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
সমাবর্তনে অংশগ্রহণ ও নিবন্ধন সংক্রানত্ম বিসত্মারিত তথ্য রম্নয়েটের ওয়েবসাইট িি.িৎঁবঃ.ধপ.নফ এ পাওয়া যাবে।
এ বিষয়ে রম্নয়েটের সমাবর্তন আয়োজন কমিটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আলী হোসাইন বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের আচার্য ও মহামান্য রাষ্ট্রপতির সম্মতিতে ১ ডিসেম্বর সমাবর্তন তারিখ নির্ধারণ করা হয়েছে। শনিবার সমাবর্তন আয়োজন উপকমিটির একটা সভা অনুষ্ঠিত হবে। সভায় নিবন্ধন শুরম্নর তারিখ নির্ধারণের বিষয়টি চূড়ানত্ম করা হবে। আশা করা যাচ্ছে আগামী সপ্তাহে নিবন্ধন শুরম্ন হবে।’