সোনালী ডেস্ক: নওগাঁর মান্দা ও সিরাজগঞ্জের রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছেন।
মান্দা (নওগাঁ) প্রতিনিধি জানান, মান্দায় মাইক্রোবাসের ধাক্কায় মিজানুর রহমান (৩৫) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের কুসুম্বা মোড়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান উপজেলার ভারশোঁ ইউনিয়নের সগুনিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। পুলিশ ও প্রত্যড়্গদর্শিরা জানায়, নিহত মিজানুর রহমান সাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে উপজেলা সদরে আসছিলেন। পথে উলেস্নখিত স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর জখম হন মিজানুর রহমান। স্থানীয়রা উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপেস্নঙে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন।
সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের রায়গঞ্জে বাসের সঙ্গে সংঘর্ষে এক ট্রাকের চালকসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সহকারী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তবারীপাড়া এলাকার পাবনা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। নিহতরা হলেন ট্রাক চালক বগুড়ার শেরপুর উপজেলার ধর মোকাম গ্রামের আনোয়ারম্নল (৩৮) ও একই উপজেলার হামছাপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে ধান ব্যবসায়ী নজরম্নল ইসলাম (৪০)। আহত শাহাদাত (৩৬) শেরপুর উপজেলার ধর মোকাম গ্রামের আবুল মজিদের ছেলে। তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আক্তারম্নজ্জামান বলেন, পাবনা থেকে পঞ্চগড়গামী একতা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চালকসহ দুইজন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে হতাহতদের উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি জব্দ করে বলে জানান ওসি।