স্পোর্টস ডেস্ক: পবায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭)’র চ্যাম্পিয়ন দামকুড়া ইউনিয়ন এবং রানারআপ হয়েছে নওহাটা পৌরসভা।
গতকাল বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে এ টূর্ণামেন্টের ফাইনাল শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর রহমান। নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মো. মোকবুল হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খান, দামকুড়া ইউপি’র চেয়ারম্যান আব্দুস সালাম, নওহাটা পৌর প্যানেল মেয়র আজিজুল হক।
যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সহযোগিতায় পবা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঈদ আলী রেজার পরিচালনায় আরো অতিথি ছিলেন উপজেলা শিৰা কর্মকর্তা মোখলেসুর রহমান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম। টূর্ণামেন্টে সেরা গোলদাতা নির্বাচিত হন হৃদয় হোসেন, সেরা খেলোয়াড় জুরায়েন আহমেদ ও ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হন আবু জাফর।
সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন উপজেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক সোহাগ আলী ও শিৰক নাজমুল হক। টূর্ণামেন্টে রেফারীর দায়িত্ব পালন করেন আমিনুল ইসলাম, মাহবুবুর রহমান বাচ্চু, জানে আলম, মিলন মাহমুদ।