স্পোর্টস ডেস্ক: রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার ব্যবস’াপনায় ও জেলা খো খো সমিতির পরিচালনায় গতকাল শুক্রবার বিকেলে ১৬টি দল নিয়ে ১ম বিভাগ খো খো লীগ শুর্ব হয়েছে।
উদ্বোধনী খেলায় ইমপেরিয়াল ২২-২১ পয়েন্টে ক্রিকেট ক্লাবকে হারায়। দিনের অন্য খেলায় উত্তরণ স্পোর্টিং ক্লাব ২৫-২০ পয়েন্টে মুন স্পোর্টিং ক্লাবকে হারায়।
লীগের উদ্বোধন করবেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস’ার সভাপতি মো: হামিদুল হক। তিনি বলেন, খেলাধূলায় পারে মাদকামুক্ত সমাজ গড়ে তুলতে ও দেশের সম্মান বয়ে আনতে। কাজেই আজ যারা খেলায় অংশ গ্রহণ করছে তারাও একদিন দেশের জন্য সম্মান বয়ে আনতে পারবে বলে আমি বিশ্বাস করি। এছাড়াও খেলাধূলার বিষয়ে অগ্রণী ভূমিকা পালন করার জন্য সংগঠকদের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস’া ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খো খো সমিতির সভাপতি মো: লিয়াকত আলী।
এছাড়াও অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস’ার সহ-সভাপতি ডাবলু সরকার, সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস’ার যুগ্ম-সম্পাদক খায়র্বল আলম ফরহাদ, যুগ্ম-সম্পাদক রেজাউল ইসলাম, নির্বাহী সদস্য সরিফুর রহমান নুর্বল হক, কে এম মোসাদ্দেুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, হকি সম্পাদক তৌফিকুর রহমান রতন, ব্যাডমিন্টন সমিতির সভাপতি মোসফিকুর রহমান হাসনাত, তায়কোয়ানডো সমিতির সম্পাদক গোলাম সাকলাইন জনিসহ অন্যান্য সদস্যবৃন্দ উপসি’ত ছিলেন।
সার্বিক দায়িত্ব পালন করেন খো খো সমিতির সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক। খেলা পরিচালনা করেন রিপন।
এদিকে, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের খেলার কারণে আজ শনিবার থেকে খেলা বন্ধ থাকবে। পরবর্তী খেলার তারিখ পরে জানিয়ে দেয়া হবে।