স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা ও মহানগর পুলিশ মোট ৮৪ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ৪৬ জনকে গ্রেপ্তার করেছে। আর জেলা পুলিশ গ্রেপ্তার করেছে ৩৮ জনকে। বুধবার রাত থেকে গতকাল বৃহস্পতিবার ভোর পর্যনত্ম এ অভিযান চলে।
আরএমপির মুখপাত্র গোলাম রম্নহুল কুদ্দুস জানান, নগরীর বোয়ালিয়া মডেল থানা ১৩, রাজপাড়া থানা ৪, চন্দ্রিমা থানা ৭, মতিহার থানা ৫, কাটাখালি থানা ৬, শাহমখদুম থানা ২, পবা থানা ২, কাশিয়াডাঙ্গা থানা ৩, কর্ণহার থানা ১, দামকুড়া থানা ১ এবং গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে ১৩ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৪ জন মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেপ্তার করেছে।
অন্যদিকে জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, জেলার গোদাগাড়ী মডেল থানা ৬, তানোর থানা ৭, মোহনপুর থানা ৩, পুঠিয়া থানা ৫, বাগমারা থানা ২, দূর্গাপুর থানা ৩, চারঘাট মডেল থানা ৭ এবং বাঘা থানা ৫ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে ২১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৯ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য মামলায় ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
পুলিশের এ দুই কর্মকর্তা জানান, অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। আর গ্রেপ্তার সবাইকে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মাদকবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।