বিশ্ববিদ্যালয় প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কর্মচারী ক্লাবে জুয়ার আসর থেকে আটক বহিরাগত ছয়জনকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে তাদের বিরম্নদ্ধে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত ছয় ব্যক্তি নগরের বিভিন্ন এলাকার বাসিন্দা। তাদের নাম-পরিচয় জানা যায় নি।
নগরীর মতিহার থানা সূত্র জানায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের নেতৃত্বে প্রক্টরিয়াল বডি, মহানগর পুলিশ এবং মতিহার থানা পুলিশ চতুর্থ শ্রেণির কর্মচারী ক্লাবে অভিযান চালায়। সেখান থেকে পুলিশ ১২ জনকে আটক করে। এদের মধ্যে ছয়জন বিশ্ববিদ্যালয়ের কর্মচারী এবং ছয়জন বহিরাগত। প্রক্টর ছয়জন কর্মচারীর মুচলেকা নিয়ে ছেড়ে দেন। বহিরাগত ছয় ব্যক্তিকে মতিহার থানায় নেয়া হয় ।
জানতে চাইলে চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের সভাপতি ইমান হোসেন বলেন, ‘প্রক্টর সন্দেহের বশে ক্লাবে অভিযান চালিয়েছেন। এখানে জুয়া খেলা হয় না। সংশিস্নষ্টতা না পাওয়ায় আমাদের ক্লাবের সবাইকে ছেড়ে দেওয়া হয়েছে।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘প্রক্টর মুচলেকা নিয়ে ছয়জনকে ছেড়ে দিয়েছেন। বহিরাগত ছয়জনের বিরম্নদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।