স্টাফ রিপোর্টার: রাজশাহীতে চলমান উন্নয়ন কর্মকা- দ্রম্নত বাসত্মবায়নে সবার সহযোগিতা চাইলেন জেলা প্রশাসক (ডিসি) মো. হামিদুল হক। প্রাধনমন্ত্রী শেখ হাসিনার আসন্ন রাজশাহী সফর উপলড়্গে এক মতবিনিময় সভায় তিনি সবার প্রতি এ আহ্বান জানান।
গতকাল মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের কার্যালয়ের সম্মেলন কড়্গে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভার সভাপতি জেলা প্রসাশক আরও বলেন, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগসহ যে সকল উন্নয়নমূলক প্রকল্প আছে সেগুলো যত তাড়াতাড়ি শেষ হবে তত বেশি উন্নয়ন দৃশ্যমান হবে। তাই সকলকেই আনত্মরিকতার সাথে কাজ করতে হবে।
এছাড়াও উনয়ন্নমূলক প্রকল্পগুলো বাসত্মবায়নে যে সকল সমস্যা আছে সেগুলো দ্রম্নত সমাধান করে এগিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, ২০২০ এর ১৭ মার্চ থেকে ২০২১ এর ১৭ মার্চ পর্যনত্ম মুজিব বর্ষ হিসেবে ঘোষণা করা হয়েছে। মুজিব বর্ষকে ঘিরে যে সকল পদড়্গেপ নেওয়া হবে সেগুলো যে ভালভাবে বাসত্মবায়িত হয় সেই জন্যও সবাইকে সর্তক থেকে কাজ করতে হবে।
সভায় জানানো হয় যে, আগামী ১৫ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী সারদা পুলিশ একাডেমী সফরে আসবেন। সভায় বক্তরা নিজ নিজ দপ্তরের উন্নয়ন কর্মকা- ও চলমান প্রকল্পগুলো সর্ম্পকে তুলে ধরেন। এ সময়ে জেলা প্রসাশনের ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও বিভিন্ন সরকারি, বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রতিনিধিগণ উপসি’ত ছিলেন।