স্টাফ রিপোর্টার: গতকাল রোববার সকাল ১০ টায় নওহাটা পৌর ওয়ার্কার্স পার্টির এক সভা অনুষ্ঠিত হয়। বায়া বাজার সংলগ্ন নাহার একাডেমি স্কুল হলর্বমে আয়োজিত সম্মেললনে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর ও ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সাদর্বল ইসলাম।
কমরেড হযরত আলীর সভাপতিত্বে ও কমরেড দারেস আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে রাজনৈতিক ও সাংগঠনিক রিপোর্ট পেশ করেন নেতৃবৃন্দ। আগামি ২৭ সেপ্টেম্বর সকাল ১০টায় পবা উপজেলার যে সম্মেলন অনুষ্ঠিত হবে সে বিষয়ে প্রস’তি ও সফল করার লৰ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার দিকনির্দেশনা প্রদান করা হয় সভায়।
সেখানে সমাজতান্ত্রিক,অসাম্প্রদায়িক গণতান্ত্রিক মাদকমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার প্রত্যয় ব্যক্ত করা হয়।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রা্‌প্ত সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, পবা থানা পূর্ব শাখার সম্পাদক আকবর আলী, জেলা কমিটির সদস্য রমজান আলী সাধু, নওহাটা পৌরসভার ৪ নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক র্ববেল, ৬ নং ওয়ার্ড সভাপতি জিয়াউর রহমান, সম্পাদক জাহাঙ্গীর আলী, ৮নং ওয়ার্ড সভাপতি মোক্তার আলী, সাধারণ সম্পাদক আলমগীর, ১নং ওয়ার্ড আহবায়ক অশিত কুমার প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে দারেস আলী সভাপতি ও মাহফুজ আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ওয়ার্কার্স পার্টির নওহাটা পৌরসভার ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।