এফএনএস ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে শনিবার বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে ৫ জন নিহত এবং ২১ জন আহত হয়েছে। দেশটির পুলিশ এ কথা জানায়। ওদেসা পুলিশ প্রধান মাইকেল গর্কি সাংবাদিকদের জানান, গুলিতে ঘটনাস’লেই ৫ জন নিহত এবং ২১ আহত হন। একটি ট্রাফিক স্টপে এই গোলাগুলিতে ৩ পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। সন্দেহভাজন হামলাকারী পুলিশের সঙ্গে গুলি বিনিময়ে নিহত হয়েছে। ধারণা করা হয় হামলাকারী দুইজন। ওদেসা থেকে ৩০০ মাইল পশ্চিমে টেক্সাস সিটির এলপাসোতে বন্দুকধারীর গুলিতে ২২ জন নিহত হওয়ার এক মাসেরও কম সময়ের মধ্যে এই বন্দুক হামলার ঘটনা ঘটলো।
পুলিশ জানায়, সন্দেহভাজন হামলাকারী ইউএস মেইল পরিবহনকারী একটি ট্রাক ছিনিয়ে নেয় এবং লোকদের রাস্তায় দাঁড়াতে নির্দেশ দেয়, এরপর সে গুলি চালায়। ওদেসা ও মিডল্যান্ডের আন্তরাজ্য সংযোগ মহাসড়ক ২০’এ এই হামলায় গাড়িগুলোতে ক্ষত সৃষ্টি হয়েছে।
প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইটে জানান, অ্যাটর্নি জেনারেল বিল বার তাকে ঘটনা সম্পর্কে অবহিত করেছেন। ট্রাম্প বলেছেন, এফবিআই এবং আইনশৃংঙ্খলা বাহিনী ঘটনার তদন্ত ও নিরাপত্তায় নিয়োজিত রয়েছে।
মিডিয়ার খবরে বলা হয়, ঘটনাস’ল থেকে পেট্রিক ক্রুসিয়াস নামে ২১ বছর বয়সী এক হোয়াইট টেক্সানকে আটক করা হয়েছে। ওই ব্যক্তি পুলিশকে বলেছে,ম্যাক্সিকানদের লক্ষ্য করে গুলি চালানো হয়েছে।