চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার একটি বাড়িতে ককটেল বিস্ফোরণে কাসেম আলী (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। আহত কাসেম আলী শিবিরকর্মী বলে পুলিশ জানিয়েছে।
শনিবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুর গ্রামের কোড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত কাসেম একই এলাকার সেরাজুল ইসলাম হারুর ছেলে। তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
শাহবাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রশিদ মেম্বার জানান, শনিবার ভোরে কোড়াপাড়া এলাকার হারুর বড় ছেলে কাসেম আলীর ঘরে বিকট শব্দে একটি ককটেল বিস্ফোরিত হলে ঘরের বিভিন্ন অংশ ধসে পড়ে। এ সময় কাসেম ওই ঘরে অবস্থান করায় তিনি পায়ে আঘাত পান। তবে ককটেলটি কোথায় ছিল বা কেউ ছুঁড়ে মেরেছে কিনা তা জানা সম্ভব হয়নি। এ ঘটনার পর এলাকাবাসী আতঙিকত হয়ে পড়েছে বলেও জানান তিনি। ককটেল বিস্ফোরণে আহত কাসেমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান বলেন, আহত কাসেম একজন শিবিরকর্মী তার খাটের নিচে লুকানো অবস্থায় যে ককটেলগুলো ছিল সেগুলো বিস্ফোরিত হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ কাসেমকে আটকের চেষ্টা চালাচ্ছে বলে তিনি জানান।