পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে অপহৃত স্কুলছাত্রীকে গাজীপুরে প্রেমিকের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করেছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে প্রেমিক এবাদুল হক (২৯) পালিয়েছে।
উদ্ধারকৃত স্কুলছাত্রী (১৪) চারঘাট উপজেলার মেয়ে। তিনি পুঠিয়ার বানেশ্বরে অবস্থিত শহীদ নাদের আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিড়্গার্থী। এবাদুলের বিরুদ্ধে স্কুলছাত্রীর বাবা পুঠিয়া থানায় অপহরণের মামলা দায়ের করেছেন।
পুঠিয়া থানার পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ধোলাসাধু খাঁ গ্রামের বাসিন্দা আবদুর রশিদের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার করেছে। আবদুর রশিদের ছেলে এবাদুল (২৯) গত ২৮ আগস্ট বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় থেকে ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে গাজীপুর তার বাড়িতে নিয়ে যায় বলে থানায় একটি অপহরণের মামলা করেছেন স্কুলছাত্রীর বাবা। শনিবার দুপুরে মোবাইলফোনে বিষয়টি নিশ্চিত করেছেন উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশ অফিসার ও পুঠিয়া থানার উপ-পরিদর্শক এসআই মাইনুল ইসলাম।
পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দিন আহম্মেদ জানান, উদ্ধারের পর আদালতে কিশোরীর জবানবন্দি রেকর্ড করা হয়। ডাক্তারি পরীড়্গার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।