স্টাফ রিপোর্টার: নগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজারে যৌন হয়রানির ঘটনায় এক পুলিশ সদস্যকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। রাজপাড়া থানা পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। তার নাম সাব্বির হোসেন তিনি পবা থানায় কর্মরত ছিলেন।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্থপতিবার রাত ১০টার দিকে অতিরিক্ত গরমের কারণে লক্ষ্মীপুর কাঁচাবাজারে স্থানীয় এক নারী হাঁটাহাটি করছিলেন। এ সময় পুলিশ সদস্য সাব্বির হোসেন তার গায়ে হাত দেয়। এ ঘটনায় উক্ত নারী চিৎকার চেঁচামেচি শুরম্ন করলে স্থানীয় লোকজন এসে ওই পুলিশ সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। গণধোলাই-এর শিকার পুলিশ সদস্য সাব্বির হোসেন আগে ওই এলাকায় ভাড়া থাকতেন। পরে রাজপাড়া থানা পুলিশ তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে চিকিৎসা নেন।
রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন বলেন, উক্ত পুলিশ সদস্যকে উদ্ধারের পর তাকে আরএমপি’র পুলিশ লাইন্সে হসত্মানত্মর করা হয়েছে। তবে এ ঘটনায় কোন মামলা হয়নিও বলে তিনি জানান। এ ব্যাপারে পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এক প্রশ্নের উত্তরে বলেন, তাকে পুলিশ লাইন্সে হসত্মানত্মর করা হয়েছে। কিন্তু তার বিরম্নদ্ধে আইনগত কোন ব্যবস্থা নেয়া হবে কিনা এ বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।