প্রেস বিজ্ঞপ্তি: পরিচালনা ও সংরৰণ সার্কেল-১, নেসকো লি: রাজশাহীর কাটাখালি ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের ৩৩ কেভি বাসবারের রেনোভেশন কার্যক্রমের জন্য আগামীকাল শনিবার সকাল সাড়ে ৬টা হতে সাড়ে ১১টা পর্যন্ত কাটাখালী-শালবাগান এবং কাটাখালি-হড়গ্রাম ৩৩ কেভি প্রধান সোর্স লাইন বন্ধ থাকবে।
ফলে শালবাগান ও হড়গ্রাম ৩৩/১১ কেভি সাব-স্টেশন আওতাধীন উপশহর, বিসিক, তেরখাদিয়া, শিরোইল, পদ্মা আবাসিক, টেক্সটাইল, ক্যান্টনমেন্ট, ছোটবনগ্রাম, বায়া, আমচত্বর, ভূগরইল, খড়খড়ী, পবা, নওহাটা বড়গাছী, বাগধানী, দৌলতপুর, টেমা, বেড়াবাড়ী, চান্দুরিয়া, তানোর, লক্ষ্মীপুর, কাজিহাটা, চন্ডিপুর, মোলৱাপাড়া, রায়পাড়া, দামকুড়া, দার্বসা, রাজপাড়া, মহিষবাথান, মহিষবাথান উত্তরপাড়া, বিলসিমলা, বহরমপুর ডিঙ্গাডোবা, ইত্যাদি এলাকা সমূহে মাঝে মাঝে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
উলেৱখ্য, এয়ারপোর্ট-শালবাগান এবং সিটি সেন্ট্রাল-হড়গ্রাম ৩৩ কেভি বিকল্প সোর্স লাইনের মাধ্যমে উলেৱখিত এলাকাসমূহে মাঝে মাঝে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে। উন্নয়ন কাজের স্বার্থে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটার জন্য কর্তৃপৰ দুঃখ প্রকাশ করে উন্নয়নমূলক কাজে সকলের সহযোগিতা কামনা করেছেন।
গতকাল বৃহস্পতিবার নেসকো লি: রাজশাহীর নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম স্বাৰরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।