বগুড়া প্রতিনিধি: বগুড়ার দুপচাঁচিয়ায় নিখোঁজ হওয়ার দু’দিন পর সনজান আলী (৫৫) নামের এক ভ্যানচালকের মরদেহ মিলেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার চৌমহুনী রাস্তার পাশের পাওগাছা গ্রামের একটি ধানখেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
সনজান উপজেলার গুনাহার ইউনিয়নের ঝাঝিরা গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স’ানীয়রা জানান, গত ২৭ আগস্ট (মঙ্গলবার) সকালে প্রতিদিনের মত জীবিকার জন্য সনজান আলী তার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় । এর পর যথারীতি সে আর বাড়ি ফেরেনি।
পরদিন বুধবার সারাদিন সে বাড়ি ফেরেনি । সম্ভাব্যস’ানে তার খোঁজ খবর করেন তার পরিবার । কিন্তু তার সন্ধান পাননি তারা । পরে ওইদিন রাতে তার ছেলে আব্দুর রাজ্জাক তার বাবার নিখোঁজের ঘটনায় দুপচাঁচিয়া থানায় সাধারণ ডায়েরি করেন।
এদিকে বৃহস্পতিবার সকালে উপজেলার পাওগাছা গ্রামের এক কৃষক জমিতে এক ব্যাক্তির লাশ দেখতে পান। পরে স’ানীয় থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস’লে পৌঁছে নিখোঁজ ভ্যানচালক সনজান আলীর লাশ উদ্ধার করে। পরে পরিবারের লোকজন তার মরদেহ শনাক্ত করে।
দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া খোয়া যাওয়া ভ্যানটি উদ্ধারের চেষ্টা চলছে।