স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগ এবং জেলা বিনিয়োগ ও ব্যবসা উন্নয়ন সহায়তা বিষয়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় রাজশাহী জেলা প্রশাসকের কনফারেন্স রম্নমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক।
প্রধান অতিথি ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান। তিনি বলেন, রাজশাহী বিভাগের প্রতিটি জেলায় উদ্যোক্তা তৈরি ও তাদের প্রশিড়্গণ প্রদানসহ ব্যাংক থেকে অর্থ ঋণের ব্যবস্থা গ্রহণে সহযোগিতা করার জন্য কমিটির সদস্যদের আহবান জানান। সেইসঙ্গে কোন এলাকায় কোন ধরনের বিনিয়োগ করা সম্ভব সেগুলোও খতিয়ে দেখার পরামর্শ দেন তিনি।
বিশেষ অতিথি ছিলেন, উপসচিব ও রাজশাহী বিভাগীয় বিডা’র পরিচালক এ.কে.এম বেনজামিন রিয়াজী, রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক দেব দুলাল ঢালী, অতিরিক্ত জেলা প্রসাশক আইসিটি জাকীর হোসেন, রাজশাহী পুলিশ সুপার ডিসিপিস্নন আবদুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক মো: লিয়াকত আলী, দৈনিক সোনার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারম্নল হাসান মিলস্নাত ও মহিলা চেম্বারের সভাপতি রোজেটি নাজনিনসহ বিনিয়োগ বোর্ডের পরিচালক, প্রধান প্রকৌশলী নেসকো, পরিচালক পরিবেশ অধিদফতর, ফায়ার সার্ভিসের উপ-পরিচালকসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।