স্টাফ রিপোর্টার : লিচু বাগানে বৈদ্যুতিক তার দিয়ে মানুষ হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় দুই আসামির জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন আদালত।
সংশিস্নষ্ট সূত্রে জানা গেছে গতকাল মঙ্গলবার বাঘা উপজেলার ঝিনা মিস্ত্রীপাড়া গ্রামের সোলেমানের পুত্র আসামি আবু সুফিয়ান ও আব্দুস সালামের পুত্র আসামি আকরাম হোসেন রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসর্ম্পন করে জামিনের আবেদন করলে শুনানী শেষে আদালতের বিচারক মোঃ মেহেদী হাসান তালুকদার আসামীদ্বয়ের জামিনের প্রার্থনা নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
মামলার অভিযোগে জানা যায় আসামীরা লিচু বাগানের চতুর্পাশ্বে গুনা দিয়ে বেড়া দিয়ে তাতে বিদ্যুৎ সংযোগ দিলে গত ২৬ মে রাত অনুমান সাড়ে ১০ টার দিকে উক্ত বৈদ্যুতিক সংযোগ দেয়া গুনা তারের পাশ দিয়ে যাওয়ার সময় সাইদুল রহমান নামে এক ব্যক্তি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করে। এব্যাপারে সাইদুলের মামা একই গ্রামের আশরাফুল ইসলাম পর দিন ২৭ মে বাঘা থানায় মামলা দায়ের করেন। আসামীরা মহামান্য হাইকোর্ট থেকে অনত্মবর্তীকালীন জামিনে থেকে জামিনের মেয়াদ শেষ হওয়ায় গতকাল মঙ্গলবার রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান তালুকদার এর আদালতে আত্মসমর্পন করে জামিনের প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করেণ।
আসামি পড়্গে অ্যাডভোকেট মোজাম্মেল হক জামিনের শুনানী করেন। অন্যদিকে জামিনের বিরোধীতা করেণ রাষ্ট্রপড়্গে অতিরিক্ত পিপি আহসান হাবীব রঞ্জু।