স্টাফ রিপোর্টার: রাজশাহীতে দেশি মদ ও ভারতীয় ফেনসিডিল উদ্ধার হয়েছে। এর মধ্যে ১ হাজার ৯৮০ বোতল দেশি মদ উদ্ধার করেছে র‌্যাব। আর ৫৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। র‌্যাব এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করলেও বিজিবি পারেনি।
র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ব্যক্তির নাম গুলবর আলী (৪৪)। তিনি রাজশাহীর বাগমারা উপজেলার হাটমাধবনগর গ্রামের আনছার আলীর ছেলে। র‌্যাব-৫ এর রাজশাহীর মোলস্নাপাড়া ক্যাম্পের একটি দল তাকে গ্রেপ্তার করেছে।
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর সিলিন্দা সাকিন এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশি মদসহ গুলবর আলীকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে তার বিরম্নদ্ধে মামলা হয়েছে।
অন্যদিকে বিজিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার রাতে বিজিবির ১ ব্যাটালিয়নের চারঘাট উপজেলার ইউসুফপুর সীমানত্ম ফাঁড়ির একটি টহল দল হায়দারের বাগান নামক এলকায় অভিযান চালায়। এ সময় চোরাচালানীরা ৫৯ বোতল ফেনসিডিল ফেলে পালিয়ে যায়।
পরে ফেনসিডিলগুলো উদ্ধার করে বিজিবির ব্যাটালিয়ন সদর দপ্তরের সিজার স্টোরে জমা করা হয়। পরবর্তীতে এগুলো জনসম্মুখে ধ্বংস করা হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিজিবি।