শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান, স’ানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের সচিত্র টাঙানো ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।
এ নিয়ে সোমবার শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দাখিলের পর ঘটনা তদন্ত শুর্ব করেছে পুলিশ। এর আগে শিবগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অসিম রেজা বাবু বাদী জনের নাম উলেৱখ করে অজ্ঞাত ২০-৩০ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।
অভিযোগে জানা গেছে, শনিবার বিকেলে সোনামসজিদ কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল মোড় ও পিরোজপুর মোড়ে জাতীয় শ্রমিক লীগের কার্যকরি কমিটি প্রচারের লৰ্যে বাঁশের ফ্রেমে টাঙানো ব্যানার-ফেস্টুন ও বিলবোর্ড ভাঙচুর করে দুর্বৃত্তরা। এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের সচিত্র ছবিতে এলোপাথাড়ি লাথি মেরে বঙ্গবন্ধু পরিবারদের উদ্দেশ্য করে অশৱীল ভাষায় গালি গালাজ করে। পরে খবর পেয়ে শ্রমিক লীগের অন্যান্য সদস্যরা ঘটনাস’লে উপসি’ত হলে প্রাণনাশের হুমকি দিয়ে তারা পালিয়ে যায়। এতে বঙ্গবন্ধু ও তার পরিবারের সম্মানের হানি ঘটেছে।
ঘটনার তদন্তকারি কর্মকর্তা শিবগঞ্জ থানার উপ পরিদর্শক আরিফুল ইসলাম জানান, সরেজমিনে ঘটনা তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি ঘটনার সার্বিক তদন্ত শেষে আইনগত ব্যবস’া নেয়া হবে।