সোনালী ডেস্ক: নওগাঁর রাণীনগর ও নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ২ জন আহত হয়েছেন।
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলে থাকা মেরী বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী বিদ্যুৎ হোসেন ও ছেলে আহত হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার ঝিনা রাসত্মায় এ ঘটনাটি ঘটে। নিহত মেরী বেগম আত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের বিদ্যুৎ হোসেনের স্ত্রী। সূত্রে জানা গেছে, শনিবার বিকালে বিদ্যুৎ তার স্ত্রী ও সনত্মানকে নিয়ে মোটরসাইকেলযোগে তার শ্বশুরবাড়ি সানত্মাহার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় রাণীনগর উপজেলার ঝিনা ব্রিজ মোড়ের পাশে রাসত্মায় একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তারা মোটরসাইকেল থেকে পড়ে যায়। স্ত্রী মেরী বেগমের পেটের উপর দিয়ে ট্রাক্টরের চাকা অতিক্রম করলে আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
নাটোর ও বড়াইগ্রাম প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে দ্রম্নতগামী বাসের ধাক্কায় আক্কাস আলী (৮০) নামে এক পথচারী নিহত হয়েছেন। রোববার দুপুর ১২টার দিকে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের বড়াইগ্রাম থানা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আক্কাস আলী বড়াইগ্রাম মহলস্নার মৃত ফজর আলীর ছেলে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম জানান, রোববার আক্কাস আলী পায়ে হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় পাবনা থেকে ঢাকাগামী ঈশ্বরদী এঙপ্রেসের একটি বাস ধাক্কা দিলে তিনি মহাসড়কে ছিটকে পড়ে আহত হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আহম্মেদপুর এলাকায় তিনি মারা যান।