নাটোর প্রতিনিধি: নাটোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আওয়ামী লীগ কর্মীসহ ২ জনের মৃত্যু হয়েছে।
শনিবার সকাল ৯টার দিকে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় আনন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতল ভবনে নির্মাণের কাজ করছিলেন একদল শ্রমিক। এক পর্যায়ে নির্মাণ শ্রমিক নাটোর শহরের বনবেলঘড়িয়া এলাকার মোজাম্মেলের ছেলে আসাদুল ইসলাম ওরফে আসাদের (৩০) কাজ করার যন্ত্র (কুর্ণি) ভবনের বৈদ্যুতিক তার স্পর্শ করলে তিনি বিদ্যুৎপৃষ্ট হন। সহকর্মীরা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নঙে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বড়াইগ্রাম প্রতিনিধি জানান, বড়াইগ্রামে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদতবার্ষিকী উপলড়্গে আয়োজিত শোকসভায় গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরজ আলী (৫৫) নামে এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ধানাইদহ বাজারে উপজেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভা চলাকালে এ ঘটনা ঘটে। মৃত আরজ আলী ধানাইদহ গ্রামের ইদ্রিস আলীর ছেলে। নগর ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, শনিবার ধানাইদহে শোকসভা চলছিল। জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে আগতদের জন্য তার টেনে স্ট্যান্ডফ্যানে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। বিকেল সাড়ে ৪টার দিকে খিচুড়ি রান্না ও প্যাকেট করার কাজ করতে গিয়ে আরজ আলী এ সংযোগের ত্রম্নটিপূর্ণ তার থেকে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে দ্রম্নত স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শোকসভাসহ স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে আসে।