স্টাফ রিপোর্টার: আজ ভগবান শ্রীকৃষ্ণের শূভ জন্মাষ্টমী। এ দিবস উপলৰে বাংলাদেশ পূজা উদযাপন পারিষদ রাজশাহী মহানগর কমিটির উদ্যোগে আজ শুক্রবার দিনব্যাপী জন্মাষ্টমী উৎসবের আয়োজন করা হয়েছে।
সকাল ১০ টায় শ্রীশ্রী লক্ষ্মীনারায়ণ দেববিগ্রহ ও সাহেব বাজার জিরো পয়েন্টস’ হুনুমানজিউর আখড়া হতে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপসি’ত থাকবেন রাজশাহী সিটি কর্পো-রেশনের মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর সভাপতি এএইচএম খায়র্বজ্জামান লিটন।
সন্ধ্যা ৭ টায় নগরীর ধর্মসভায় অনুষ্ঠিত হবে কৃষ্ণপূজা ও ভক্তিমূলক সঙ্গীতানুষ্ঠান। এতে সকল হিন্দু ধর্মাবালম্বীসহ সকল হিতাকাঙ্খিদের অংশগ্রহণের আহবান জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মহানগর কমিটির পৰ থেকে আহবান জানানো হয়েছে।
শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে

জন্মাষ্টমী উপলৰে সংসদ
সদস্য বাদশার বাণী
পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলৰে বাণী দিয়েছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।
বাণীতে তিনি হিন্দু ধর্মাবলম্বি সম্প্রদায়ের সকলকে জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা। বাণীতে তিনি বলেন, সমাজ থেকে অন্যায়-অত্যাচার, নিপীড়ন ও হানাহানি দূর করে মানুষে মানুষে অকৃত্রিম ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন গড়ে তোলাই ছিল শ্রীকৃষ্ণের মূল দর্শন। তাঁর জীবন কর্ম পরহিংসা ও বিদ্বেষের পরিবর্তে মানুষকে কল্যাণ ও প্রীতির পথে আহবান করে। শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী হিন্দু সমপ্রদায়ের আনন্দময় ধর্মীয় উৎসব। জন্মাষ্টমী উপলৰে হিন্দু ধর্মের অনুসারীগণকে শুভেচ্ছা জানিয়েছেন।