সোনালী ডেস্ক: নওগাঁর মান্দা ও নাটোরের বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আারোহী নিহত হয়েছেন।
মান্দা (নওগাঁ) প্রতিনিধি জানান, মান্দায় সড়ক দুর্ঘটনায় বিদ্যুৎ হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাটের অদূরে চেয়ারম্যানের মোড় নামক স’ানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিদ্যুৎ নওগাঁ সদর উপজেলার গাজিপুর এলাকার মৃত জফের আলী সরদারের ছেলে।
পুলিশ ও প্রত্যড়্গদর্শিরা জানান, নিহত বিদ্যুৎ সতিহাট বাজারে ব্যবসার কাজ শেষে মোটরসাইকেলযোগে নওগাঁ ফিরছিলেন। পথে উলেস্নখিত স’ানে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস’লেই বিদ্যুৎ নিহত হন। থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি জানান, বাগাতিপাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক সারোয়ার হোসেন সাগর (১৫) নামের এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় একই মোটরসাইকেলে থাকা অপর আরোহী সৈকত আলী (১৫) আহত হয়েছে। সোমবার বাগাতিপাড়া উপজেলার আড়ানী-পুঠিয়া সড়কের জামনগর পুলিশ ফাঁড়ির অদূরে পকেটখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সারোয়ার হোসেন সাগর বাগাতিপাড়া উপজেলার জামনগর মাঝপাড়া গ্রামের আহম্মদ আলী মাস্টারের ছেলে এবং আহত সৈকত আলী একই এলাকার পশ্চিম চরপাড়ার শৈয়ব আলীর ছেলে। তারা দু জনেই নাটোর শহরের চাঁদপুর মাদ্রাসার হেফজ শাখার ছাত্র ছিল। আহত সৈকত আলী জানায়, বেলা সাড়ে দশটার দিকে নিহত সাগর তার সহপাঠি সৈকতকে নিয়ে শখের বসে মোটরসাইকেল চালিয়ে রাজশাহীর পুঠিয়ার দিকে যাচ্ছিল। এ সময় পেছন থেকে অপর একটি মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস’লেই সাগর নিহত হয়। নিহত সারোয়ার হোসেন সাগর কোরআনের হাফেজ ছিল।
বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, আহত আরোহী সৈকতকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। সাগরের মরদেহ ময়না তদনেত্মর জন্যে নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।