প্রেস বিজ্ঞপ্তি : জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলৰে গতকাল সোমবার দলীয় কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করার লৰে মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।
মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদ, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও নওহাটা পৌর মেয়র শেখ মকবুল হোসেন, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও তানোর পৌর মেয়র মিজানুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ। সমাবেশ পরিচালনা করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন ও জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা।