স্টাফ রিপোর্টার: বাস, ট্রাক চালকদের সতের অঙ্গের সুরৰা প্রদানের লৰ্যে নগরীর সুলতানাবাদ এলাকার একটি চাইনিজ রেষ্টুরেন্টে গতকাল নিটল টাটার ‘বন্ধু সুরৰা’ নামে একটি অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন জেলা থেকে আগত মোট ৭৫ জন চালককে দুই লাখ টাকার ইন্স্যুরেন্স সুবিধা প্রদান করে কর্তৃপৰ।
পর্যায়ক্রমে অন্যান্য বাস-ট্রাক চালকদের এই ইন্স্যুরেন্স সুবিধার আওতায় আনা হবে বলে প্রধান অতিথির বক্তব্যে নিটল মটর লিমিটেড এর প্রোডাক্ট প্রেসিডেন্ট এনায়েত হোসেন বিপৱব জানান। তিনি বলেন, বাংলাদেশের মধ্যে নিটল টাটা গ্র্বপ এই প্রথম এই ধরনের কার্যক্রম আরম্ভ করেছে। রাজশাহী থেকেই প্রথম এর যাত্রা শুর্ব হলো। বক্তব্য শেষে উপসি’ত ড্রাইভারদের হাতে ইন্স্যুরেন্সের সনদ তুলে দেন প্রধান অতিথি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিটল টাটার নর্থ বেঙ্গল জোন-২ এর এরিয়া প্রেসিডেন্ট মামুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন নর্থ বেঙ্গল জোন-২ এর এরিয়া ম্যানেজার আবুল বাশার সুজন, শরিফুল ইসলাম ও আবু জাফর সালেহ। এছাড়াও ম্যানেজার নাজমুল হুদা, সহকারী ম্যানেজার এ.এন.এম ইকবাল আহম্মেদ, রফিকুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ মামুনুল হক চৌধুরী, মনোয়ার হোসেন ও ফরিদুল ইসলামসহ অত্র প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপসি’ত ছিলেন।