এফএনএস: খুলনার দাকোপ উপ-জেলায় পুলিশ হেফাজত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়ার ৭ ঘণ্টা পরফের গ্রেফতার হয়েছেন মাদক মামলার আসামি ইব্রাহিম খাঁ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে আচাভূয়া গ্রামের নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন দাকোপ থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী।
ওসি জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় দাকোপের চালনা পৌরসভার বৌমার গাছতলা এলাকা থেকে তিনি পালিয়ে যান। দাকোপ থানা পুলিশ বাসে করে তাকে খুলনার আদালতে নিয়ে আসছিল। পলাতক ইব্রাহিম খাঁ চালনা পৌরসভার আচা-ভূয়া গ্রামের আফতাব খাঁর ছেলে। তার বির্বদ্ধে গোনারী এলাকার একটি হত্যা মামলাও রয়েছে। পুলিশ ও স’ানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় দুই পিস ইয়াবাসহ আচাভূয়া বাজার থেকে ইব্রাহিমকে আটক করে দাকোপ থানা পুলিশ।
গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বাসে করে তাকে খুলনায় আনার প্রস’তি চলছিল। এজন্য ভ্যানে করে চালনা পৌরসভার বৌমার গাছতলা এলাকা আনা হয়। সেখানে বাসে ওঠানোর সময় বেলা ১১টার দিকে ইব্রাহিম পালিয়ে যান। এ সময় তার হাতে হ্যান্ডকাপ ছিল। এ ব্যাপারে দাকাপে থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী জানান, পলাতক ইব্রাহিমকে তার বাড়ির পাশের একটি বাড়ির পিছন থেকে গ্রেফতার করা হয়। তিনি হ্যান্ডকাপ ভাঙার চেষ্টা করছিলেন।