এফএনএস: কক্সবাজারে বন্ধুদের সঙ্গে সাগরে গোসল করতে নেমে ঢেউয়ে ভেসে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে, নিখোঁজ রয়েছেন আরেকজন। কক্সবাজার ট্যুরিস্ট অঞ্চলের পুলিশ সুপার জিলৱুর রহমান জানান, গতকাল শনিবার বেলা দেড়টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটে।
বন্ধু, প্রতিবেশী, আত্মীয় মিলিয়ে তারা মোট আটজন সাগরে নেমেছিলেন। এ সময় ভাঁটা শুর্ব হলে স্রোতের টানে পাঁচজন ভেসে যান। খবর পেয়ে লাইফ গার্ড সদস্যরা তিনজনকে উদ্ধার করে, দুইজন নিখোঁজ থাকে। পরে রাজশাহী প্রকৌশল বিদ্যালয়ের ছাত্র আরিফুল ইসলামকে কলাতলি পয়েন্ট থেকে মুমূর্ষু অবস’ায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে পুলিশ সুপার জানান। হাসপাতালের আবাসিক চিকিৎসক শাহীন মো. আবদুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
ট্যুরিস্ট পুলিশ জানায়, সাগরে ভেসে যাওয়া চট্টগ্রাম ইসলামি বিশ্ববিদ্যালয়ের ছাত্র রফিকুল ইসলাম এখনও নিখোঁজ। লাইফ গার্ড সদস্য ও স’ানীয় জেলেরা তার খোঁজে সাগরের বিভিন্ন পয়েন্ট তলৱাশি চালাচ্ছেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীদেরও খবর দেওয়া হয়েছে বলে জানান জিলৱুর রহমান।
উদ্ধার হওয়া তিনজনকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, তাদের সবার বাড়ি কক্সবাজার শহরের র্বমালিয়ারছড়া এলাকায়। ঈদের ছুটিতে বাড়ি এসে তারা সাগরে গোসল করতে গিয়েছিলেন।