স্টাফ রিপোর্টার: রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, যুব সমাজকে বাঁচাতে হলে মাদকের সঙ্গে কোনো আপস করা যাবে না। তিনি নিজেও কখনও আপস করবেন না।
গতকাল শনিবার বিকালে রাজশাহী মহানগরীর পাঁচ নম্বর ওয়ার্ডের রাজপাড়া মহলস্না মাদক নিয়ন্ত্রণ কমিটির পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাদশা বলেন, দিন দিন মাদকের আগ্রাসন বাড়ছে। এটা থেকে পরিত্রাণ পেতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।
তিনি বলেন, রাজশাহী মহানগরী শিড়্গার নগরী। এই শহরে মাদকের বিসত্মার হলে শিড়্গার্থীরা বিপথে যাবে। নানা অপরাধে জড়িয়ে পড়বে। তাই পুলিশ-প্রশাসন ছাড়াও অভিভাবক এবং শিড়্গকদেরও মাদকের বিরম্নদ্ধে সোচ্চার হতে হবে।
রাজপাড়া মহলস্না মাদক নিয়ন্ত্রণ কমিটির সফলতা কামনা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, যে কোনো প্রয়োজনে তিনি এই কমিটির পাশে থাকবেন। সহযোগিতা করবেন। সবাই মিলেই মাদকমুক্ত রাজশাহী মহানগরী গড়ে তুলবেন।
নগরীর পাঁচ নম্বর ওয়ার্ডের দরগাহ মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- স’ানীয় ওয়ার্ড কাউন্সিলর কামরম্নজ্জামান কামরম্ন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী ওসমান গণি, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল প্রমুখ।
সভাপতিত্ব করেন রাজপাড়া মহলস্না মাদক নিয়ন্ত্রণ কমিটির সভাপতি মাহবুবুল আলম। সহ-সভাপতি শাহাবুদ্দিন টুটুল অনুষ্ঠান পরিচালনা করেন। অনুষ্ঠানে কমিটির সাধারণ সম্পাদক মুক্তার হোসেনসহ অন্য সদস্যরা উপসি’ত ছিলেন।