প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগর বিএনপির উদ্যোগে গতকাল শনিবার দলের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ডেঙ্গু প্রতিরোধে নগরীতে লিফলেট বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।
লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপসি’ত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজ-শাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী জেলা বিএন-পির সাধারণ সম্পাদক অ্যাড. শফি-কুল হক মিলন ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, জাতীয়তা-বাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাড. এরশাদ আলী ঈশা, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা প্রমুখ নেতৃবৃন্দসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপসি’ত ছিলেন।