স্টাফ রিপোর্টার: রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা বলেছেন, ডেঙ্গু প্রতিরোধে ওয়ার্কার্স পার্টি নগরীর ওয়ার্ডে ওয়ার্ডে কাজ করবে। গতকাল শনিবার রাতে মহানগর ওয়ার্কার্স পার্টির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জননেতা বাদশা আরও বলেন, ডেঙ্গু একটি জাতীয় সমস্যা। এ সমস্যা মোকাবিলায় ওয়ার্কার্স পার্টি নিশ্চুপ বসে থাকতে পারে না। ওয়ার্কার্স পার্টির নেতা-কর্মীরা ডেঙ্গু সম্পর্কে সচেতনতা সৃষ্টিতে ঘরে ঘরে যাচ্ছে। তারা লিফলেট বিতরণসহ প্রচার প্রচারণা চায়িয়ে যাচ্ছে। ইতোমধ্যে জনগণের মাঝে ডেঙ্গু প্রতিরোধে উৎসাহিত করতে আজ রোববার সকাল ১০টায় নগরীর শহীদ এএইচএম কামার্বজ্জামান চত্বর বিন্দুর মোড় হতে সাহেব বাজার জিরো পয়েন্ট পর্যন্ত মহানগর ওয়ার্কার্স পার্টি লিফলেট বিতরণসহ প্রচার প্রচারণার কর্মসূচি গ্রহণ করেছে। এ কর্মসূচি সফল করতে এতে অংশগ্রহণের জন্য ওয়ার্কার্স পার্টির নেতা-কর্মী ও নগরীর সর্বস্তরের জনগণের প্রতি তিনি এ আহবান জানান।
মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় ওয়ার্কার্স পার্টির মহানগর কমিটির সম্পাদকম-লীর সদস্য ও মহানগর কমিটির সদস্যবৃন্দ উপসি’ত ছিলেন।