স্টাফ রিপোর্টার: শিড়্গা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, দেশের মাদ্রাসা শিড়্গাকে আরও আধুনিক ও যুগোপযোগী করে তোলা হবে। এই লড়্গ্য নিয়ে ইতিমধ্যেই শিড়্গা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি কাজ শুরম্ন করেছে।
গতকাল বৃহস্পতিবার রাজশাহী মহানগরীর বুধপাড়া আলীম মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ফজলে হোসেন বাদশা বলেন, চাকরিসহ সব ড়্গেত্রেই মাদ্রাসা শিড়্গার্থীদের জন্য সমান সুযোগ সৃষ্টি করা হবে।
রাজশাহী-২ (সদর) আসনের এই সংসদ সদস্য বলেন, ১০ বছর আগে রাজশাহী মহানগরীর শিড়্গা প্রতিষ্ঠানগুলো ছিল জরাজীর্ণ। বিগত ১০ বছরে তিনি সংসদ সদস্য হিসেবে প্রায় সব প্রতিষ্ঠানে নতুন ভবন করে দিয়েছেন। বুধপাড়া আলীম মাদ্রাসাতেও ৫৮ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণ করে দেয়া হয়েছে। আগামীতে এই ভবনটির ঊর্ধ্বমুখী সম্প্রসারণ করে চারতলা করা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- নগরীর মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ৩০ নম্বর ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব আলী, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি রাসেল হোসেন প্রমুখ। মাদ্রাসার