স্টাফ রিপোর্টার: বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মদিন উপলৰে রাজশাহ মেডিকেল কলেজ (রামেক) এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকহা) তে গাছের চারা রোপন করা হয়েছে।
মাসব্যাপী সবুজায়ন কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার উন্নয়নের অভিযাত্রায় রাজশাহী সংগনের উদ্যোগ এ কর্মসূচি পালিত হয়। বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন এর পাঠানো চারা থেকে এসব চারা রোপন করা হয়। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা’র উপসি’তিতে এই বৃৰরোপণ কার্যক্রম শুর্ব হয়।
এ সময় উন্নয়নয়নের অভিযাত্রা রাজশাহীর কার্যকরী সদস্য হাসনাইন মুত্তাকী বিষ্ময়, এস এম ইউনুস হাসান অন’, ইমরান হোসেন, রামেক ছাত্রলীগ সভাপতি ডাঃ মোমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক ডাঃ সালেহ আনজুম সুজন,রামেক ইচিপ এর সভাপতি ডাঃ আল আমিন ও সাধারণ সম্পাদক ডাঃ ইকবাল হাসান, রামেক ডেন্টাল ইচিপের সাধারণ সম্পাদক ডাঃ আকিব হোসেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুম মোবিন সবুজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বিপু ও রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাসিক দত্ত প্রমুখ উপসি’ত ছিলেন।