স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর বঙ্গবন্ধু ছাত্র পরিষদ এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের স্মরণে ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯ তম জন্মবার্ষিকী উপলৰে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্ত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতির সামনে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে। মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।
এ সময় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা’র নেতৃত্বে মোমবাতি প্রজ্জ্বলনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদদের স্মরণে এক মিনিট নিরাবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।
সভায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি তানভীর আহমেদ আবীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নৰত্র দানিয়েলের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়। এসময় উপসি’ত সকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদদের আত্বার মাগফিরাত কামনা করেন ।
এ সময় উপসি’ত ছিলেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি পিয়ার্বল ইসলাম পাপ্পু, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুলৱাহ আল মাহামুদ দ্বীপ, সাংগাঠনিক সম্পাদক সিরাজুম মুবিন সবুজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বিপু, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক এস এম ইউনুস হাসান অন’, অগ্রণী কলেজ ছাত্রলীগের আহ্বায়ক হাসনাইন মুত্তাকী বিষ্ময়, অন্যান্য ছাত্রলীগ কর্মীরা উপসি’ত ছিলেন।