স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনের সম্ভাব্য তারিখ ২৫ সেপ্টেম্বর নির্ধারন করা হয়েছে।
গতকাল বুধবার নগর ভবনের মিনি কনফারেন্স কড়্গে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এবং জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক এএইচএম খায়রম্নজ্জামান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত আহ্বায়ক কমিটির সভায় এ সিদ্ধানত্ম গ্রহণ করা হয়। শহীদ এ.এইচ.এম কামারম্নজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া সভায় ভোটার তালিকা এবং নির্বাচন আয়োজনসহ বিবিধ বিষয়ে আলোচনা ও সিদ্ধানত্ম গ্রহণ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, মেয়রের একানত্ম সচিব ও আহ্বায়ক কমিটির সদস্য সচিব আলমগীর হোসেন, বাংলাদেশক সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম বকস দুদু, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) সালমা সুলতানা আলম, জেলা পুলিশের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব প্রমুখ।
উলেস্নখ্য, গত ২২ জুন নগর ভবনের সিটি হলরম্নমে সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রম্নজ্জামান লিটনের সভাপতিত্বে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পকির্ত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান-এমপি রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহবায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। সভায় মেয়র খায়রম্নজ্জামান লিটনকে আহবায়ক করে নতুন আহবায়ক কমিটি গঠনের সিদ্ধানত্ম নেয়া হয়। সভার সিদ্ধানত্ম অনুযায়ী মেয়র খায়রম্নজ্জামান লিটনকে আহবায়ক করে অনত্মবর্তীকালীন নতুন কমিটি গঠন করা হয়।