স্টাফ রিপোর্টার: রাজশাহীতে এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবক রাজশাহী সিটি কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মোমিনপুর এলাকার মৃত মোজফ্‌ফর হোসেনের ছেলে ফারদিন ইসনা আসাড়িয়া ওরফে রাব্বি (২২)। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে নগরীর হেতমখাঁ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। লাশটি ময়না তদনত্ম শেষে পরিবারের কাছে হসত্মানত্মর করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
এ ব্যাপারে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, নিহত রাব্বি ট্রেনে করে বাড়ির যাওয়ার উদ্দেশ্যে আনুমানিক ভোর ৬টার দিকে মেস থেকে বের হয়। এরপর সাড়ে ৬টার দিকে তাকে সাবেক বর্ণালী হলের পেছন সাইডে হেতমখাঁ রাসত্মায় তার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে স’ানীয় লোকজন পুলিশে খবর দেয়।
তিনি বলেন, নিহতের পেছন দিক থেকে ধারালো কোন অস্ত্র বা চাপাতি দিয়ে হামলা করা হয়েছে। তার মাথার পেছন মারাত্মক জখম রয়েছে এবং ঘটনাস’লে তার কাপড় ভর্তি ব্যাগ ও মোবাইল পাওয়া গেছে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, নারী ঘটিত কোন বিষয় নিয়ে হত্যাকা- সংগঠিত হয়েছে। ওসি আরও বলেন, পুলিশ ঘটনাস’ল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদনত্ম শেষে তার পরিবারের কাছে হসত্মানত্মর করেছে। এ ব্যাপারে পরিবারের পড়্গ থেকে থানায় মামলা হয়েছে।
এদিকে, আরএমপি মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রম্নহুল কুদ্দুস বলেন, পুলিশ এ বিষয়ে তদনত্ম করছে এবং কিছু তথ্য হাতে পেয়েছে। তবে এ মুহূর্তে তদনেত্মর স্বার্থে কিছু বলা যাবে না।