স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। তারা সবাই মোটরসাইকেল আরোহী ছিলেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কোর্ট স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর গুড়িপাড়া এলাকার মৃত মিন্টু শেখের ছেলে রকি (২৮), বাহাদুরের ছেলে সাগর (২৮) ও সম্রাটের ছেলে মাফিকুল (১৭)। তারা একে অপরের নিকটাত্বীয়।
কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, ট্রাকটি রাজশাহী শহরের দিকে ঢুকছিল। আর শহর থেকে বের হচ্ছিল মোটরসাইকেল। মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। কোর্ট স্টেশন মোড়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস’লেই দুইজন নিহত হন। আর গুরম্নতর আহত অবস’ায় একজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
ওসি আরও জানান, ঘটনাস’ল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। পরে তিনটি মরদেহই ময়নাতদনেত্মর জন্য রামেকের মর্গে রাখা হয়েছে। আর ঘটনাস’লে বিড়্গুব্ধ জনতা ট্রাকটি আটক করেছেন। ট্রাক থেকে এক ব্যক্তিকেও আটক করে পুলিশে দেয়া হয়েছে। তবে তিনি চালক নাকি হেলপার তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ নিয়ে থানায় মামলা হবে বলেও জানান ওসি।