স্টাফ রিপোর্টার: গত ২৪ ঘন্টায় রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ মোট ১১৭ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে জেলা ৭৩ ও মহানগরীতে ৪৪ জনকে আটক করা হয়েছে।
জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বলেন, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৮ জন, তানোর থানা ৩৭ জন, মোহনপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ৭ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৮ জনকে আটক করে।
এরমধ্যে ৫২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৮জন মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, নূর ইসলাম (৩২) কে ২৫০ গ্রাম গাঁজা, তাসারম্নল ইসলাম (৩৪) কে ২০ পিস ইয়াবা, একরামুল (৩৪) কে ১০ লিটার চোলাইমদ, আনজাবুর (৪২) কে ২০ গ্রাম গাঁজা, বেলাল হোসেন (৩৫) কে ৫০ গ্রাম গাঁজা, মনিরম্নল ইসলাম (২৯) কে ১০ গ্রাম হেরোইন, কছিরন বেগম (৪০) কে ৫০ গ্রাম গাঁজা, কমলা (৪৫), হাবিবুর রহমান (৩২) ও দুলাল মন্ডল (৪১) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে, শরিফুল ইসলাম (৩০), আনোয়ার হোসেন (২৭), জামাল উদ্দিন (৩০), সোহেল রানা (২৫) ও শামীম হোসেন (২৪) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে, মনি (২৮), আব্দুল বারী বারম্ন (২৮) ও আমিরম্নল ইসলাম (৩২) কে ৩০০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।
এদিকে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৪ জনকে আটক করা হয়েছে। আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রম্নহুল কুদ্দুস বলেন, মহানগরীর থানা ও ডিবি পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৪ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। এরমধ্যে ১৩ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃতদের বিরম্নদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।