দুর্গাপুর প্রতিনিধি: রোববার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা শিৰা অধিদপ্তরের আয়োজনে আমগ্রাম প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলৱাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব, মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমান, জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান ফিরোজ, উপজেলা কৃষি কর্মকর্তা মসিউর রহমান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিৰা কর্মকর্তা রফিকুল ইসলাম। দেবীপুর ও লাৰণ খলসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়ের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
এ টুর্নামেন্টে দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে লাৰণ খলসী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এদিকে নোনা মাটিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-২ গোলে পরাজিত করে উজানখলসী সরকারি প্রাথমিক বিদ্যালয়।