স্টাফ রিপোর্টর: ওয়ার্কার্স পার্টির মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য লিয়াকত আলী লিকু বলেছেন, বাংলাদেশকে একটি ন্যায় ও জনকল্যাণমূখী রাষ্ট্র প্রতিষ্ঠায় ওয়ার্কার্স পার্টিকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আসন্ন ওয়ার্কার্স পার্টির কংগ্রেস সফল করতে নেতা-কর্মিদের কাজ করতে হবে।
গতকাল শুক্রবার সন্ধ্যায় শহিদ জামিল আক্তার রতন স্মৃতি সংসদে রাজপাড়া থানার এক কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
লিয়াকত আলী লিকু আরও বলেন, ওয়ার্কার্স পার্টিকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। ওয়ার্কার্স পার্টির নেতা-কর্মিদের আদর্শিক রাজনীতিক চর্চায় মনোযোগী হতে হবে। সকল শ্রেণি-পেশার মানুষের সমস্যায় তাদের পাশে দাঁড়াতে হবে। একমাত্র তবেই আমরা ওয়ার্কার্স পার্টিকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে পারবো। আমারা চূড়ানত্ম লড়্গ্যে পৌঁছাতে পারবো।
কর্মিসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু।
রাজপাড়া থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরম্নদ্দিন পান্নার সঞ্চালনায় কর্মিসভায় আরও বক্তব্য রাখেন, মহানগর সদস্য আব্দুর রহিম, মাসুম আক্তার অনিক, সাওয়ারম্নল ইসলাম টিয়া, আদিলুজ্জামান আদিল, মোশররফ হোসেন, আব্দুল খালেক বকুল, মাসুম আক্তার বিদ্যুৎ ও মুখলেসুর রহমান মুকুল মাস্টার প্রমুখ।